মৌলভীবাজারে সাইফুর রহমানের ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার: সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য, ভ্যাটের প্রবর্তক এম সাইফুর রহমানের ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মরহুমের গ্রামের বাড়ি মৌলভীবাজার সদর উপজেলার বাহারমর্দনে কোরআন খতম, মিলাদ মাহফিল, আলোচনা সভা ও শিরনী বিতরণ করা হয়।
৫ সেপ্টেম্বর সোমবার দূপুর সাড়ে ১২টায় মরহুমের কবরে পুষ্পমাল্য অর্পণ করেন এম সাইফুর রহমান স্মৃতি পরিষদ, এম সাইফুর রহমানের মেঝ ছেলে এম কায়সার রহমান সহ পরিবারের সদস্য, মৌলভীবাজার জেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠন। পরে জেলা বিএনপি আয়োজিত এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি ও সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ূন, সদর উপজেলা বিএনপির সভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুক, জেলা বিএনপির সাংগঠনিক বকসী মিছবাহ উর রহমান, এম সাইফুর রহমান স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক এডভোকেট ড. আব্দুল মতিন চৌধুরী সহ অনেকে।
এম সাইফুর রহমান বানিজ্য মন্ত্রী, একাধিকবার অর্থ ও পরিকল্পনা মন্ত্রীর দায়িত্ব পালন করেছেন। জাতীয় সংসদে অর্থমন্ত্রী হিসেবে ১২ টি বাজেট পেশ করেছেন।
উল্লেখ্য ২০০৯ সালের এই দিনে এম সাইফুর রহমান মৌলভীবাজারের নিজ বাড়ী বাহারমর্দন থেকে ঢাকায় যাওয়ার সময় ব্রাহ্মণবাড়ীয়া জেলার ঢাকা- সিলেট মহা সড়কের খড়িয়ালা নামক স্থানে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরন করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *