মৌলভীবাজারে ডিবি ও থানা পুলিশের অভিযানে ২৩৭ পিস ইয়াবা উদ্ধার, আটক-৪ 

হারিস মোহাম্মদ: মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখা (ডিবি),  কিলাউড়া, এবং কমলগঞ্জ থানা পুলিশের পৃথক  বিশেষ অভিযানে ২৩৭ পিস ইয়াবাসহ ৪ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (২২ মার্চ) ডিবির এস আই আনোয়ার হোসেনের নেতৃত্বে ডিবির একটি টিম সন্ধ্যায়  শ্রীমঙ্গল থানা এলাকা থেকে ১০৫ পিস ইয়াবাসহ হাফিজুর রহমান খোকন (২৭) ও  মোঃ সাজু মিয়া (২৩) নামে দুইজনকে আটক  করেন।
 বিকেলে শ্রীমঙ্গল থানা এলাকায় হল ডিউটি করার সময় ডিবি গোপন সোর্সের মাধ্যমে সংবাদ পায় যে, আশিদ্রোন ইউনিয়নের পূর্ব শংকর-সেনা শাজাহানপুর বাজারের জামিল ভ্যারাইটিজ স্টোরের সামনে দুইজন লোক ইয়াবা বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে।
এ সংবাদের ভিত্তিতে ডিবি ঘটনাস্থলে গিয়ে পালানোর চেষ্টা কালে হাফিজুর এবং সাজু নামে দুজনকে আটক করে।
আটককৃত হাফিজুরের দেহ তল্লাশি করে তার পরনের প্যান্টের পকেট থেকে একটি নীল রঙের বায়ুরোধক পলিথিনে মোড়ানো অবস্থায় ৬০ পিস এবং সাজু মিয়াকে তল্লাশি করে প্যান্টের পকেট থেকে আরেকটি নীল রংয়ের জিপার যুক্ত বায়ুরোধক পলিথিনের ভেতর ৪৫ পিসসহ  ১০৫ পিস হালকা গোলাপি রঙের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৩১ হাজার ৫শ টাকা।
আটককৃত দুজন শ্রীমঙ্গল থানা এলাকায় দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করছে মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তারা উভয়ই শ্রীমঙ্গল থানার হুগলিয়া (কটিয়ার কোনা) গ্রামের বাসিন্দা।
এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণী ১০(ক) ধারায় একটি মামলা রুজু করা হয়েছে।
এদিকে একই দিন কুলাউড়া থানা পুলিশের অভিযাননে ১১২ পিস ইয়াবাসহ জুবেল নামে এক ইয়াবা ব্যবসায়ী এবং কামালগঞ্জ থানা পুলিশের অভিযানে ২০ পিস ইয়াবাসহ লক্ষীধন  কৈরি নামে অপর ইয়াবা ব্যবসায়ীকে  গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে মৌলভীবাজার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *