এবার একসঙ্গে রায়হান রাফী-শাকিব

রায়হান রাফীর ‘প্রেমিক’ সিনেমার নায়ক হচ্ছেন শাকিব খান। এটা পুরোনো খবর। সে যাত্রায় শুধু ঘোষণাতেই শেষ হয়েছিল সিনেমা। নির্মাণ আর হয়নি। এরপর কোনো এক অজানা কারণে শাকিব-রাফীর সম্পর্কের অবনতি ঘটে। এবার নাকি সেই সম্পর্কের উন্নতি ঘটেছে। নির্মাণ হতে যাচ্ছে ‘প্রেমিক’। আগামী ঈদুল আজহায় মুক্তি পাবে সিনেমাটি। সূত্র থেকে পাওয়া খবর, এই সিনেমা নিয়ে শাকিব খানের গুলশানের অফিসে তিন দফা মিটিংও হয়েছে। শাকিবের অফিসে মিটিংয়ে রাফীর সঙ্গে চরকিপ্রধান রেদওয়ান রনি, আলাফা আইয়ের শাহরিয়ার শাকিলও উপস্থিত ছিলেন। সব কথা পাকা। কেবল আনুষ্ঠানিক ঘোষণা বাকি।
জানা গেছে, সিনেমাটি প্রযোজনা করবে চরকি ও আলফা আই। এ প্রসঙ্গে রায়হান রাফী বলেন, ‘শাকিব ভাই দেশের সবচেয়ে জনপ্রিয় নায়ক। আমি সব সময় বলে এসেছি, তাঁর সঙ্গে কাজ করতে চাই। আমরা একসঙ্গে হলে অবশ্যই ভালো কিছু হবে।’ নতুন প্রজেক্ট নিয়ে বলেন, ‘দেখা যাক, সময় হলেই সব জানাব।’ গত ঈদুল আজহায় শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ ও রায়হান রাফী পরিচালিত ‘সুড়ঙ্গ’ সিনেমা মুক্তি পায়। দুটি সিনেমায় দাপটের সঙ্গে চষে বেড়িয়েছিল সিনেমা হলগুলোতে। দেশে আবার এনেছিল বাংলা সিনেমার জোয়াড়। এবার এক হচ্ছেন এই দুইজন।
শাকিব খানের হাতে রয়েছে ‘প্রিয়তমা’র পরিচালক হিমেল আশরাফের পরবর্তী সিনেমা ‘রাজকুমার’। এটি মুক্তি পাবে আগামী ঈদুল ফিতরে। চলতি বছরের শেষের দিকে ‘রাজকুমার’ ছবির শুটিং শুরুর কথা জানিয়েছিলেন পরিচালক। এরপরই রায়হান রাফীর ক্যামেরার সামনে দাঁড়াবেন শাকিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *